Tuesday, January 11, 2022

ভাঙ্গুড়ায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পাবনার ভাঙ্গুড়া আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ভাঙ্গুড়া পৌর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে আজ সোমবার রাত আটটার দিকে এ অনুষ্ঠান শুরু হয়। পরে রাত্রিকালীন ভোজের মধ্যে দিয়ে সাড়ে দশটার দিকে অনুষ্ঠান শেষ হয়ে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রানা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ভাঙ্গুড়া উপজেলা চেয়ারম্যান ও পাবনা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাকী বিল্লাহ, ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক আজাদ খান সহ পৌর ও উপজেলা আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ। 
বক্তব্যে বক্তারা আগামী ১৮ জানুয়ারি ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের লীগের সম্মেলন নিয়ে জোরালো বক্তব্য দেন। এসময় তারা আগামী সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্বের দাবি জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি ইমরান হাসান আরিফ। আলোচনা সভার আগে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের এবং জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন