Tuesday, January 4, 2022

ভাঙ্গুড়ায় শুভসংঘের ৪০০ কম্বল বিতরণ


 জারের ঠেলায় গাঁ-পা শুধু কাপে। যারে দেহি তার কাছেই জারের কাপড় চাই। একজন পুরেন জাম্পার দিছে। জাম্পারে জার মানে না। কাইল এক গেদা কাগজ ধরাইয়া দিয়া কইল ভাঙ্গরে স্কুলে যাইতে। তাইল কম্বল পাবো। আজ আসতেই গেদারা আমাক কম্বল গায় জড়াইয়া দিল। এখন এই কম্বল গায় দিয়ে রাত্রে সুমু।'

শুভসংঘের কম্বল পেয়ে কথাগুলো শুভসংঘের পরিচালক জাকারিয়া জামানের কাছে কথাগুলো বলছিলেন ৮০ বছরের বৃদ্ধা সোনেকা খাতুন।

মঙ্গলবার বিকেলে সরকারি ভাঙ্গুড়া মডেল ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ৪০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করে কালের কণ্ঠ শুভসংঘ। বসুন্ধরা গ্রুপের অর্থায়নে এই কম্বল বিতরণ করা হয়।

কালের কণ্ঠের ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি ও শুভসংঘের উপদেষ্টা মাসুদ রানার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জাকির হোসেন ছবি, যুগ্মসম্পাদক রমজান আলী খান ও শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান।

অনুষ্ঠানে শুভসংঘের পাবনা কমিটির সভাপতি রাফসান সজীব ও সাধারণ সম্পাদক সুচিত্রা পূজাও কেন্দ্রীয় কমিটির অনেকেই এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান আয়োজনে সার্বিক কর্মকাণ্ড পরিচালনা করেন শুভসংঘের ভাঙ্গুড়া শাখার সভাপতি মুজিবুর রহমান রতন, সহসভাপতি জান্নাতুল ফেরদৌস মায়া, সহসভাপতি নাহিদ সিদ্দিকী, সাধারণ সম্পাদক শাকিল খান, যুগ্ম সম্পাদক শাকিল খান, ক্রীড়া সম্পাদক রনি আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকিব আহমেদ, দপ্তর সম্পাদক আজমুল হক, সহ-দপ্তর সম্পাদক আসাদুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মেহেদী হাসান, নারী বিষয়ক সম্পাদক কলী রানী, সহ নারী বিষয়ক সম্পাদক তুলি রানী, কোষাধক্ষ্য মামুন আহমেদ, কার্যকরী সদস্য আরিফুল ইসলাম নান্নু, সাইফুল ইসলাম, বাচ্চু হাসান, নয়ন ও সবুজ সরকার প্রমুখ।






শেয়ার করুন