Friday, December 31, 2021

ভাঙ্গুড়ায় ওমেন্স জিমনেশিয়াম এর উদ্বোধন


ভাঙ্গুড়া প্রতিনিধি (পাবনা)

 সুস্থদেহ  সুন্দর মন এই মুল মন্ত্রকে সামনে রেখে। ভাঙ্গুড়ায় সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ ওমেন্স জিমনেসিয়ামের উদ্বোধন।


আজ শুক্রবার সকাল ১১ ঘটিকায় শরৎনগর বাজার মণ্ডল প্লাজার তৃতীয় তলায় মেয়র গোলাম হাসনাইন রাসেল কেক কেটে উক্ত উদ্বোধনি অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। এ সময় মেয়র জানান “আমাদের ভাঙ্গুড়ায় কোন ধরনের ব্যায়ামাগার না থাকায় ছেলেদেরকে কষ্ঠ করে যেতে হয় চাটমোহরে কিন্তু সেখানে মেয়েদের সুযোগ নাই। কিন্তু এখানে মেয়েদের স্থুলতা কমানো সহ শারিরিক ফিটনেসের জন্য ভাঙ্গুড়ায় এই ব্যয়ামাগার চালু হওয়ায় আমি প্রতিষ্ঠানের কর্নধর রুহুল আমিনকে আন্তরিক ধন্যবাদ জানাই”।


এ বিষয়ে জানতে চাইলে প্রতিষ্ঠানের পরিচালক রুখছানা ইয়াসমিন স্বপ্না জানান “ মানুষের দেহ সুস্থ থাকলেই মন ভালো থাকবে। আমাদের কাজ যাদের স্থুলতা বৃদ্ধি পেয়েছে এবং যারা সুস্থ থাকতে চায় শারিরিক ফিটনেস ভালো রাখতে চায়, তাদেরকে বলবো আসুন আমাদেরে এখানে এসে নিয়মিত ব্যায়াম করুন সুস্থ থাকুন। প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা এবং দুপুর ৩ ঘটিকা থেকে রাত ৮ ঘটিকা পর্যন্ত খোলা থাকবে। আমরা ভর্তি ফি নিচ্ছি মাত্র ১০০০ টাকা ও মসিক ৫০০ টাকা।   


এখানে ট্রেড মিল, সিক্সপেক, সাইক্লিং, ক্রোস ট্রেইনার, সিটবেল্ট, সিট আপ ব্রেঞ্চ, টামিম টিমার. পুশ আপ বার , হ্যান্ড গ্রীপ, ফুট প্যাডেল, ওয়েট টাম্বেল সহ  ৩১ আইটেমের যন্ত্রাংশ দিয়ে নির্বিঘেœ ব্যায়াম করতে পারবেন।


উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সাইদুল ইসলাম, তিনি বলেন সাজিয়া বিউটি পার্লার এবং সাজিয়া ওমেন্স ফ্যাশান হাউজের মাধ্যমে ইতিমধ্যেই তারা ক্রেতাদের মন জয় করেছে। তবে তাদেরে এবারের উদ্যোগ ভিন্ন ধর্মী এবং প্রসংসার দাবিদার  মানুষের দেহ সুস্থ থাকলেই মন সুস্থ থাকবে। আমরা আশাবাদী  মানুষ এর মাধ্যমে সেবা নিয়ে উপকৃত হবে।


এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আসলাম আলি, ভাঙ্গুড়া থানা আওয়ামিলীগের সিনিয়র সহসভাপতি জাকির হোসেন ছবি, থানা আওয়ামিলীগের যুগ্ন সাধারন সম্পাদক রমজান আলি ,  ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরান হাসান আরিফ সহ আমন্ত্রিত অতিথীবৃন্দ।


শেয়ার করুন