Tuesday, September 14, 2021

ভাঙ্গুড়ায় আওয়ামী লীগের চেয়ারম্যান মনোনয়নপ্রত্যাশীকে পিটিয়ে জখম

 

আহত মাসুদ রানা।

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় পূর্ব বিরোধের জের ধরে আগামী দিলপাশার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী মাসুদ রানাকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আজ সোমবার রাত নয়টার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের পুঁইবিল বাজারে গণসংযোগের সময় এই ঘটনা ঘটে। আহত মাসুদ রানা ওই ইউনিয়নের মাগুরা গ্রামের বাসিন্দা ও ভাঙ্গুড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দিলপাশার ইউনিয়নের মাগুরা গ্রামে রবিবার নৌকা বাইচকে কেন্দ্র করে মাসুদ রানার লোকজনের সঙ্গে স্থানীয় ইউপি সদস্য আনোয়ার সরদারের ছেলে লিখন বাবুর লোকজনের সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়। এ অবস্থায় ক্ষিপ্ত হয়ে গ্রামের বুলু সরদার, আসাদ সরদার ও আবু হোসেন সহ কয়েকজন যুবক সোমবার রাতে পুঁইবিল বাজারে মাসুদ রানার উপর অতর্কিত হামলা চালায়। এসময় মাসুদ রানা ভাঙ্গুড়া থেকে ফিরে পুঁইবিল বাজারে গণসংযোগ করছিল। মাগুরা গ্রামের ইউপি সদস্য আনোয়ার সরদারের ছেলে লিখন বাবুর নির্দেশে এই হামলা চালানো হয় বলে অভিযোগ।


অভিযোগের বিষয়ে কথা বলতে ইউপি সদস্য আনোয়ার সরদারের মোবাইল ফোনে কল করলে বন্ধ পাওয়া যায়।


তবে মারধরের বিষয়টি নিশ্চিত করে মাসুদ রানার ছোট ভাই সাগর জানান, চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় বিস্তারিত পরে কথা বলবেন তিনি।


এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, এলাকাবাসীর মাধ্যমে বিষয়টি জেনে বিট পুলিশিং কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তিনি ফিরলে বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 


শেয়ার করুন