Wednesday, September 1, 2021

বিকাশের এজেন্টের ঘর থেকে চুরি হলো লক্ষাধিক টাকা

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় বিকাশ এজেন্টের ঘর থেকে লক্ষাধিক টাকার চুরি হওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে ভাঙ্গুড়া বাসস্ট্যান্ড এলাকায় সায়েম টেলিকমের বিকাশ এজেন্ট নূর মোহাম্মদের ঘর থেকে এই টাকা চুরি হয়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রক্রিয়া করছেন নূর মোহাম্মদ।

নূর মোহাম্মদ জানান, এশারের আজান হলে টাকা রাখার টেবিলের ড্রয়ারে তালা দিয়ে দোকানের শাটার নামিয়ে ৫০ গজ দূরে বাসস্ট্যান্ড মসজিদে নামাজে যান। নামাজে যাওয়ার সময় তিনি পার্শ্ববর্তী দোকানে ক্রেতাদের ভিড় দেখে যান। এরপর প্রায় ২০ মিনিট মসজিদে অবস্থান করার পরে ফিরে এসে টেবিলের ড্রয়ার তালা ভাঙ্গা দেখতে পান। এসময় তিনি টেবিলের ড্রয়ারে থাকা লক্ষাধিক টাকা চুরি হওয়ার বিষয়টি নিশ্চিত হোন। পরে আসে পাশের দোকান মালিক সহ বিভিন্ন ব্যক্তিকে এ বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করেন। কিন্তু কেউই কোনো কিছু বলতে পারেনি। তাই অভিযোগ দিতে থানায় এসেছি।


বাসস্ট্যান্ডের ব্যবসায়ী আব্দুল মালেক বলেন, জনসম্মুখে এরকম চুরির ঘটনা দুঃখজনক ও ব্যবসায়ীদের জন্য আতঙ্ক। দোকানের সামনে একটি সিসি ক্যামেরা আছে। যেটি থানা প্রশাসন নিয়ন্ত্রণ করে। তাই আশা করছি সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর সনাক্ত করাসহ টাকা উদ্ধার করা সম্ভব হবে।


ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই হেমায়েত উদ্দিন বলেন, তবে এ বিষয়ে লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন