Wednesday, September 29, 2021

২১ প্রকল্পে ভাঙ্গুড়া হবে স্বপ্নের শহর

 


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পঁচাত্তরতম জন্মদিনে ভাঙ্গুড়া পৌরসভার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন করেছেন স্থানীয় সাংসদ মকবুল হোসেন (সভাপতি ভূমিমন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, বাংলাদেশ জাতীয় সংসদ) । মঙ্গলবার পৌরসভা মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় ভাঙ্গুড়া উপজেলার সকল শ্রেণী-পেশার শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



অনুষ্ঠানে পৌরসভায় কুয়েত প্রকল্পের অধীনে আট কোটি  নয় লক্ষ টাকা ব্যায়ে খুব দ্রুত বাস্তবায়ন হতে চলা প্রকল্পের উদ্ভোধন করা হয়। মোট একুশটি প্রকল্পে রয়েছে রাস্তা নির্মাণ ও ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন। পৌরসভা নির্বাহী প্রকৌশলী আমিনুল ইসলাম প্রকল্পের বিস্তারিত অনুষ্ঠানে তুলে ধরেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, ভাঙ্গুড়া উপজেলা চেয়ারম্যান বাকী বিল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান ছাড়াও উপজেলার বিভিন্ন স্তরের রাজনৈতিক নের্তৃবৃন্দ ও বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা কর্মচারীবৃন্দ। এসময় বক্তারা ক্ষমতাসীন সরকারের প্রধানমন্ত্রী বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড উপস্থিত জনগনের মধ্যে তুলে ধরেন এবং প্রকল্প বাস্তবায়নে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল সকলের সহযোগিতা কামনা করেন।


উল্লেখ্য, বিগত ছয় বছরে মেয়র গোলাম হাসনাইন রাসেলের আমলে শহরের প্রধান সড়কগুলো প্রশস্তকরণ করা হয়েছে। এছাড়া শহরের প্রায় প্রতিটি মহল্লায় পয়নিস্কাশন ড্রেন ও সৌর বিদ্যুতের ব্যবস্থা করা হয়েছে। কি অবস্থায় বর্তমানের এই 21 টি প্রকল্প বাস্তবায়ন হলে শহরের সৌন্দর্য আরো বৃদ্ধি পাবে। একই সাথে উন্নত নাগরিক সুবিধা ভোগ করবে পৌরবাসী।


শেয়ার করুন