Monday, August 2, 2021

ভাঙ্গুড়া হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন আ. লীগ নেতা আলিম

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য প্রকৌশলী আব্দুল আলীম। আজ সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানমের কাছে এসব সিলিন্ডার হস্তান্তর করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুর রহমান প্রধান উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ভাঙ্গুড়ায় দ্রুত গতিতে বেড়ে যাচ্ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গত রবিবার আক্রান্তের সংখ্যা সাড়ে ৪০০ ছাড়িয়েছে। অথচ গত মে মাস পর্যন্ত এই সংখ্যা ছিল ১০০ এর নিচে। করোনায় বর্তমানে ৯ জন হাসপাতালে চিকিৎসাধীন সহ মোট ৪৩ জন অসুস্থ রয়েছেন। বাড়িতে আইসোলেশনে থাকা অনেক রোগীর প্রয়োজন হচ্ছে অক্সিজেন সিলিন্ডার। এ অবস্থায় ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, স্থানীয় বেসরকারী হাসপাতাল হেলথকেয়ার লিমিটেড ও নিরাপদ ক্লিনিক সহ বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান প্রায় ৯০ টি অক্সিজেন সিলিন্ডার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরবরাহ করেছেন। এরপর আজ প্রকৌশলী আব্দুল আলীম আরও ১০টি অক্সিজেন সিলিন্ডার হাসপাতালে প্রদান করলেন।


প্রকৌশলী আব্দুল আলীম বলেন, করোনাকালীন এই দুর্যোগের মুহূর্তে মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই। এরই অংশ হিসেবে আজকে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হলো। এভাবেই সকলের সম্মিলিত প্রচেষ্টায় স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করা সম্ভব হবে। 


শেয়ার করুন