Tuesday, July 27, 2021

ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ , মঙ্গলবার (২৭ জুলাই)।


১৯৯৪ সালের এই দিনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা করেন। গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে সংগঠনটি ২৭ বছরে পদার্পণ করলো। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন আওয়ামী লীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।


প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি আন্দোলন, সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সব সময় মাঠে ছিল। গত বছর দেশে করোনা মহামারি শুরুর পর থেকে করোনা সংক্রমণ রোধে জন সচেতনতা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে  কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবক লীগ। তবে করোনার কারণে এবার প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনটির বড় কোনও অনুষ্ঠান হচ্ছে না। তবে সীমিত আকারে কিছ কর্মসূচি পালন করা হবে।



এরই ধারাবাহিকতায় পাবনার  ফরিদপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শাহাদত হোসেন খান ও সাধারন সম্পাদক মোঃ আকরামুল আলম আকরাম এর নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।


এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জননেতা আলীআশরাফুল কবির, সেবকলীগের সহসভাপতি, মোঃ শরিফুল ইসলাম,ইমরান তালুকদার, যুগ্নসাধারন সস্পাদক মোঃ শাহিন কাওসার,ইমন আহম্মেদ বাবু, সাংগঠনিক সম্পাদক, মামুন, রুহল আমিন,দপ্তর সম্পাদক নাহিদজামান, ছাত্রনেতা আতিকুল আলম,সোহেল মাহমুদ, যুবনেতা হাফিজ সরকার প্রমুখ।


শেয়ার করুন