Thursday, July 15, 2021

মলম পার্টির খপ্পড়ে অজ্ঞান, করোনা ভেবে এগিয়ে আসেনি কেউ


মলম পার্টির খপ্পরে পড়ে মাসুদ রানা (২০) নামে এক যুবক রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় একঘণ্টা পড়েছিলেন। করোনায় অসুস্থ হয়ে পড়ে আছে এমন ভেবে অপরিচিত যুবকটিকে উদ্ধারে কেউ এগিয়ে আসেনি। খবর পেয়ে যুবলীগ নেতা হাফিজ সরকার এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পাবনার ফরিদপুর পৌর শহরের বিনগর ইউনিয়ন ভূমি অফিসের সামনে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। 

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত মাসুদ রানার পুরোপুরি জ্ঞান ফেরেনি। তবে তিনি নাম ও তার বাড়ি চাটমোহর এটুকু বলতে পারছেন।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ফরিদপুর পৌর শহরের বিনগর ইউনিয়ন ভূমি অফিসের সামনে একজন যুবক হঠাৎ করেই জ্ঞান হাড়িয়ে ফেলে। এ সময় বৃষ্টি হওয়ায় বাজারে লোকজনের চলাচল কম ছিল। তবে অনেকেই ওই যুবককে রাস্তার পাশে পড়ে থাকা দেখলেও কেউ এগিয়ে আসেননি। এক পর্যায়ে অনেক লোকজন অসুস্থ যুবকের পাশে জড়ো হয়। কিন্তু করোনায় আক্রান্ত হয়ে ওই যুবক অসুস্থ হতে পারে এমন সন্দেহে কেউই তার কাছে যাননি। 

স্থানীয় এক দোকানদার বিষয়টি উপজেলার সদর ইউনিয়নের খাগড়াবাড়িয়া গ্রামের যুবলীগ নেতা হাফিজ সরকারকে জানায়। তিনি ঘটনাস্থলে এসে ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসকরা মলম পার্টির খপ্পরে ওই যুবক জ্ঞান হারিয়েছে বলে ধারণা করেন।

কিছুক্ষণ পর যুবকের চেতনা ফিরে নিজের নাম ও উপজেলার নাম বলেন। তবে এর বেশি কিছু সে বলতে পারেনি বলে জানা গেছে। বিষয়টি ওই যুবলীগ নেতা ফরিদপুর ও চাটমোহর থানা জানিয়েছেন।

যুবলীগ নেতা হাবিব সরকার বলেন, একজন যুবক রাস্তার পাশে পড়েছিল। কেউ এগিয়ে আসলো না বিষয়টি খুবই অমানবিক মনে হয়েছে। তাই স্বাস্থ্যবিধি মেনে প্রথমে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।


শেয়ার করুন