Thursday, July 8, 2021

শ্বাসকষ্টের রোগীর পাশে দাঁড়ালেন মেয়র রাসেল ও নিরাপদ ক্লিনিক

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
পাবনার ভাঙ্গুড়ায় করোনা আক্রান্ত ইমন হোসেনের (৩৬) শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় দিশেহারা হয়ে পড়ে পরিবার। এমন অবস্থায় ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল পরিবারের জন্য অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে দেন। আজ বৃহস্পতিবার সকালে পৌরশহরের হাসপাতাল চত্বরের নিরাপদ ক্লিনিকের ব্যবস্থাপক জহুরুল ইসলাম এই অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন। এতে ইমনের পরিবারের লোকজন মেয়র ও জহুরুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

জানা যায়, ভাঙ্গুরা সদর ইউনিয়নের নৌবাড়ীয়া গ্রামের ওয়াজেদ সরদারের ছেলে ইমন হোসেন বেশ কিছুদিন ধরে করোনার নানা উপসর্গে ভুগছিলেন। পরে তার করোনা শনাক্ত হলে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। এ অবস্থায় তার মারাত্মক অক্সিজেন সংকট দেখা দিলে অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি পরিবারের সদস্যরা পৌরসভার মেয়রকে জানালে তিন তাৎক্ষণিক নিরাপদ ক্লিনিকের মালিক জহুরুল ইসলামের সঙ্গে কথা বলে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে দেন। উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে মেয়র রাসেলের নেয়া বিভিন্ন উদ্যোগে দেশব্যাপী প্রশংসা অর্জন করেছে।

স্থানীয় বাসিন্দারা বলেন, দেশের দুর্যোগকালীন করোনা মহামারীতে রাসেল ভাঙ্গুড়া পৌরসভার মেয়র হলেও সারা উপজেলার  মানুষের পাশে দাঁড়াচ্ছেন। করোনাকালীন যেকোনো সংকটে পড়লেই মানুষ প্রথমে এসে তার কাছে সহযোগিতা চাচ্ছেন। মেয়রও তার সাধ্যমত সবাইকে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।

শেয়ার করুন