Saturday, July 10, 2021

ভাঙ্গুড়া সুন্দর ব্যবস্থাপনায় স্বাস্থ্যবিধি মেনে পশুহাট

 



ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ

পাবনার ভাঙ্গুড়ায় সরকারি প্রজ্ঞাপনের ভিত্তিতে বৃহত্তর পশু হাট শরৎনগর পশুহাট বসেছে শনিবার। হাটে আগত ক্রেতা বিক্রেতাদের মাস্ক ব্যবহার নিশ্চিত করা হয়েছে। এছাড়া শনিবার ভোর থেকেই ভাঙ্গুড়া উপজেলা  প্রসাশন, ভাঙ্গুড়া থানা পুলিশ ও পৌর কর্তৃপক্ষের স্বেচ্ছাসেবকেরা হাটের সবকয়টি প্রবেশমুখে অবস্থান নিয়ে হাটে আহত সকলের মাস্ক পরিধান নিশ্চিত করেছে।



সরেজমিনে হাট ঘুরে দেখা যায়, হাটের ভেতরেও স্বেচ্ছাসেবকেরা কাজ করছে। এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান, ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়সাল বিন আহসান তাদের নিজ নিজ কর্মকর্তাদের নিয়ে পুরো সময় স্বাস্থ্যবিধি নিশ্চিতে কাজ করেছেন।


এ বিষয়ে ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল বলেন, সরকারী বিধি মতে করোনার সংক্রমন রোধো  গত শনিবার হাট বন্ধ রেখে ছিলাম। পুনরায় সরকারী আদেশ পেয়ে স্বাস্থ্যবিধি নিশ্চিত করে হাট বসানো হয়েছে। আমি আমার পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা, ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তাদের তাদের নিজ নিজ জনবল সাথে নিয়ে হাটের পুরোটা সময় স্বাস্থ্যবিধি নিশ্চিত করেছি।


শেয়ার করুন