Sunday, May 2, 2021

অটোভ্যান গাড়ি গর্তে পড়ে মাছ ব্যবসায়ী নিহত | ভাঙ্গুড়ার আলো

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ফরিদপুরে অটোভ্যান উল্টে সড়কের পাশের গর্তে পড়ে সুরঞ্জন চন্দ্র হালদার (৫৫) নামে এক মাছ ব্যবসায়ী মারা গেছেন। গতকাল শনিবার দুপুর দুইটার দিকে উপজেলার সদর ইউনিয়নের বেড়হাউলিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুরঞ্জন ওই গ্রামের পূর্ব পাড়ার ফটিক চন্দ্র হালদারের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, সুরঞ্জন চন্দ্র হালদার পৈত্রিক
সূত্রে একজন মাছ ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি ফরিদপুর পৌরশহর ও বেড়হাউলিয়া বাজারে মাছ বিক্রি করেন। এছাড়া তিনি এলাকার মৎস্য খামার থেকে মাছ কিনে আড়তে পাইকারি দরে বিক্রি করেন। অন্যদিনের মতো তিনি শনিবার দুপুরে ফরিদপুর বাজারে মাছ নিয়ে যাওয়ার উদ্দেশ্যে টেবুনিয়া-বাঘাবাড়ী সড়কের বেড়হালিয়া পূর্বপাড়া থেকে একটি যাত্রীশূন্য অটোভ্যানে চড়েন। অটোভ্যানে সুরঞ্জন হালদার ওঠার পরই চালক পিকআপ দিলে নিয়ন্ত্রন হারিয়ে তাৎক্ষণিক সড়কের পাশের একটি গর্তের মধ্যে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই সুরঞ্জন চন্দ্র হালদার মারা যান। সুরঞ্জন চন্দ্র হালদার কিছুদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন জানান পরিবারের সদস্যরা।

ফরিদপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান ও বেড়হাওলিয়া গ্রামের বাসিন্দা সরোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, অটো ভ্যান গাড়ি উল্টে তাৎক্ষণিক সুরঞ্জন চন্দ্র হালদারের মৃত্যু হয়। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।



শেয়ার করুন