Wednesday, May 26, 2021

ভাঙ্গুড়ায় জমি দখল নিয়ে সংঘর্ষ আহত ৩


 ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় বাড়ি দখলকে কেন্দ্র করে স্বামী-স্ত্রী ও সন্তানকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের পাটুলীপাড়া গ্রামে আজ মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটেছে। এতে ওই গ্রামের বাসিন্দা ও পাটুলিপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের পিয়ন আলাউদ্দিন হোসেন (৬০), তার স্ত্রী রকেয়া বেগম (৫০) ও ছেলে ফরিদ হোসেন (৩০) জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এসময় প্রতিপক্ষের মাসুদ নামে এক যুবকও আহত হন। 


স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাটুলীপাড়া গ্রামের বাসিন্দা আলাউদ্দিন হোসেনের বসতবাড়ির ২ শতক জায়গা তার বৈমাত্রীয় ভাই জয়নাল আবেদীন দীর্ঘদিন ধরে দখল করে রেখেছেন। স্থানীয়ভাবে কয়েকবার সালিশ করে গ্রাম্য প্রধানরা আলাউদ্দিনকে জমি ফেরত দিতে বলেছেন। কিন্তু জয়নাল হোসেন জমি ফেরত না দিয়ে দখল পাকাপোক্ত করতে আজ মঙ্গলবার সকালে বহিরাগত ৮/৯ লোকজন নিয়ে এসে বাঁশের ঘেরা দিয়ে গাছ লাগাচ্ছিলেন। এসময় আলাউদ্দিন হোসেন বাধা দিলে জয়নাল ও তার লোকজন তাকে মারধর শুরু করেন। আলাউদ্দিনের চিৎকারে তার স্ত্রী রোকেয়া ও সন্তান ফরিদ এসে প্রতিরোধের চেষ্টা করলে তারাও মারধরের শিকার হন। এ সময় জয়নালের পক্ষের মাসুদ নামে এক যুবক আহত হয়। পরে জয়নালের লোকজন ঘটনাস্থল থেকে সরে পড়লে প্রতিবেশীরা আলাউদ্দিন ও তার পরিবারের লোকজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 


এ বিষয়ে ভাংগুড়া থানার এসআই (উপ পরিদর্শক) বলেন, থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন