Monday, May 24, 2021

দুর্ঘটনায় আহত ব্যক্তির পাশে দাঁড়ালেন শেখ সাখাওয়াত হোসেন



সড়ক দূর্ঘটনায় আহত ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের  রহিম উদ্দিনকে উদ্ধার ও পরবর্তীতে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন ভাঙ্গুরা উপজেলা আনসার ও ভিডিপি অফিসের ইউনিট কমান্ডার শেখ সাখাওয়াত হোসেন ।


ভাঙ্গুড়া পৌরসদরের কলেজপাড়া মোড়ে সড়ক দূর্ঘটনার পর পা ভেঙে যায় এক ব্যক্তির। দূর্ঘটনা স্থলের ওই পথ দিয়ে  যাবার সময় আহত ব্যক্তিকে উদ্ধার ও পরবর্তীতে চিকিৎসার ব্যবস্থা করে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন ভাঙ্গুড়া উপজেলা আনসার ভিডিপি অফিসের ইউনিট কমান্ডার সাখাওয়াত হোসেন। 


আজ শনিবার ( ২৩ মে) ভাঙ্গুড়া পৌরসদরের চৌবাড়িয়া কলেজপাড়া মড়ে ওভারটেকিং করতে গিয়ে নিয়ন্ত্রয় হারিয়ে  যায় একটি অটো ভ্যানের। এতে গুরুত্বর আহত হন অটো ভ্যানের থাকা এক যাত্রী। আহতকে উদ্ধার করে ব্যক্তির দ্রুত প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন শেখ সাখাওয়াত হোসেন। 


ঘটনার প্রতক্ষ্যদর্শী পথচারী আসাদুল ইসলাম জানাান,  একটি অটো ভ্যান চৌবাড়ীয়া কলেজ পাড়া থেকে  যাত্রী নিয়ে  যাওয়ার পথে  ওপর একটি অটো ভ্যানকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এতে অটো বাহানে থাকা এক যাত্রী গুরুত্বর আহত হয়। আহত যাত্রী রাস্তায় পাশে পরে ব্যাথায় কাতরাচ্ছিলেন। এ সময়  রাস্তার পাশে  দিয়ে  যাচ্ছিলেন আনসার ভিডিপি ইউনিট কমান্ডার সেখ সাখাওয়াত হোসেন। রাস্তার ওপর উৎসুক জনতার জটলা দেখে আহত ব্যক্তি কে সাহায্যে এগিয়ে যান তিনি এবং ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেন তিনি।


শেয়ার করুন