Sunday, May 16, 2021

ঈদ শেষে কর্মস্থলে ফেরা হলো না ভাঙ্গুড়ার শামীমের | ভাঙ্গুড়ার আলো

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

ঈদের ছুটিতে বাড়িতে এসেছিলেন পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামের শামিম আহমেদ (২৬)। তিনি ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে কাজ করেন। ঈদের ছুটি শেষে ঢাকায় ফেরার পথে আজ রবিবার দুপুরে পাবনার বেড়া উপজেলার কাশিনাথপুর এলাকায় মহাসড়কে ট্রাকের চাপায় মারা যান তিনি।


স্থানীয় সূত্র জানায়, ঈদের ছুটিতে লকডাউনের মধ্যে কয়েকগুণ বেশি ভাড়া দিয়ে ও কষ্ট সহ্য করে ৬ মাস বয়সী শিশু সন্তান ও স্ত্রীর টানে বাড়ি এসেছিলেন শামীম। ভেবেছিলেন ঈদের পরে আরো কয়েকদিন পরিবারের সাথে সময় কাটিয়ে ঢাকায় ফিরবেন। কিন্তু অফিসের চাপে ঈদের একদিন পরেই ঢাকায় ফেরার জন্য রবিবার সকালে বাড়ি থেকে রওনা হন। ভাঙ্গুড়া থেকে শামীম সহ আরো চারজন সিএনজি অটো রিকশায় চড়ে আরিচা ঘাটের উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু পথিমধ্যে পাবনার  বেড়া উপজেলার কাশিনাথপুর এলাকায় সিএনজি অটোরিক্সাকে চাপা দেয় একটি ট্রাক। এতে শামীম ঘটনাস্থলেই মারা যান এবং অন্যরা আহত হন। আহতদের মধ্যে ২ জনকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


শামীমের প্রতিবেশী ও দিলপাশার ইউনিয়ন যুবলীগের সভাপতি রিপন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শামীম অনেক ভদ্র ও মিশুক প্রকৃতির মানুষ ছিলেন। ছোট্ট শিশু সন্তান ও স্ত্রীকে এতিম করে সড়ক দুর্ঘটনায় বলি হলেন তিনি। এমন হৃদয়বিদারক ঘটনা কিছুতেই মেনে নিতে পারছে না পরিবারের সদস্যরা।


শেয়ার করুন