Thursday, April 15, 2021

করোনা জয়ী মেয়র রাসেলকে আবারও মাঠে চায় সাধারণ মানুষ | ভাঙ্গুড়ার আলো


পাবনার ভাঙ্গুড়া পৌরসভার করোনা পজেটিভ হওয়া মেয়র গোলাম হাসনাইন রাসেলের তৃতীয় দফায় নেওয়া নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

ভাঙ্গুড়া  স্বাস্থ্য কর্মকর্তা নাজমুস সাকিব (এমওডিসি) বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে করোনা থেকে সুস্থ হওয়ার পরেই পৌর শহরসহ উপজেলার রাজনীতিবিদ ও সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করেছেন। এর আগে মেয়রের সুস্থতার জন্য আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনসহ সাধারণ মানুষ ব্যক্তি উদ্যোগে দোয়া করেন। এখন দেশে করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা বাস্তবায়ন ও সচেতন করতে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল কে আবারো মাঠে চাচ্ছে সাধারণ মানুষ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ৮ এপ্রিল প্রথমবার মেয়রের নমুনা সিরাজগঞ্জের এম, এ, হোসেন মনসুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ১২ এপ্রিল রিপোর্ট পজেটিভ আসে। এরপরই তাঁকে হোম কোয়ারেন্টীনে থাকতে বলা হয়। পাশাপাশি (১৫ এপ্রিল) তৃতীয়বার করোনা পরীক্ষা করতে তাঁর নমুনা পাঠানো হয়। সেখান থেকে আজ বৃহস্পতিবার সকালে তাঁর রিপোর্ট আসে নেগেটিভ।

করোনায় আক্রান্ত হওয়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল  বলেন, করোনা পজেটিভ আসায় দুই দিনের ব্যবধানে আবার নমুনা নেওয়া হয়। 

মহান রব্বুল আলামীনের দয়ায় তৃতীয় দফায় নেওয়া নমুনার ফল  নেগেটিভ আসল। প্রীয় মনুষগুলোর প্রতি কৃতজ্ঞতা   জানাচ্ছি যারা সুস্থতার জন্য দোয়া এবং সর্বসময় পাশে থেকে সাহস যুগিয়েছেন। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলি।


শেয়ার করুন