Thursday, April 22, 2021

ভাঙ্গুড়ায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় যুবককে হত্যা চেষ্টা

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় মাদক বিক্রি নিষেধ করায় এক যুবকে হত্য চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সারে সাতটায় উপজেলার কালিবাড়ী এলাকা এই ঘটনা ঘটে। ঘটনায় আহত মাসুদ (৩২) কালিবাড়ী এলাকার তৈয়ব আলীর ছেলে। অভিযুক্ত সোহেল রানা (২৮) একই এলাকার রশিদের ছেলে। আহত মাসুদকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। তার মাথায় স্টিলের লাইটের আঘাতে মারাত্মক ক্ষতের সৃষ্টি হয়েছে। সেখানে তিনটি সেলাই দেয়া হয়েছে।
আহত মাসুদের সাথে কথা বলে জানা যায়, বেশ কিছু দিন ধরে সোহেল এলাকায় ছোটবড় সকলের কাছে মাদক বিক্রি করে আসছে। বারবার তাকে মাদক বিক্রিতে বাধা দেয়ায় সোহেল তার প্রতি ক্ষিপ্ত ছিলো। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটাররদিকে ইফতার শেষে উপজেলার কালিবাড়ী এলাকায় আসলে অভিযুক্ত সোহেল হাতে থাকা স্টিলের লাইট দিয়ে (মাসুদকে) এলোপাথারি মারতে থাকে। আঘাতে তার মাথা ফেটে যায়। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সোহেল পালিয়ে যায়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়। সোহেলের বিরুদ্ধে এর আগেও জুয়েল নামে যুবককে ছুরি মারার অভিযোগ রয়েছে। এছাড়া ঘটনাস্থলের আশেপাশের দোকানীদের সাথে কথা বলে জানা যায়, অভিযুক্ত সোহেল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে এলাকায় গাঁজা, ইয়াবা ও ফেনসিডিলের ব্যবসা চালিয়ে আসছে। কালিবাড়ী বাজারে একটি চায়ের দোকানের আড়ালে সে এই কর্মকান্ড পরিচালনা করে আসছে।

প্রাথমিক চিকিৎসা শেষে মাসুদ ভাঙ্গুড়া থানায় গিয়ে মৌখিক আভিযোগ দেয়।

অভিযোগের বিষয়ে ভাঙ্গুড়া থানা পরিদর্শক মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, ঘটনার বিষয়ে মৌখিক অভিযোগ পেয়েছি লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন