Saturday, March 13, 2021

ইউপি নির্বাচনে নৌকার পক্ষে একজোট হওয়ার আহ্বান মেয়র রাসেলের

বিশেষ প্রতিনিধি

কিছুদিন পরেই ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে উপজেলার প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগ সুসংগঠিত। কিন্তু খানমরিচ ইউনিয়নে আওয়ামী লীগ কয়েকটি ভাগে বিভক্ত থাকায় সিনিয়র নেতৃবৃন্দরা চিন্তিত। নির্বাচনের আগেই এই ইউনিয়নে আওয়ামী লীগকে সুসংগঠিত করে নৌকার জয় নিশ্চিত করতে হবে। জননেত্রী শেখ হাসিনা যাকে উপযুক্ত মনে করবেন তাকেই নৌকা  দিবেন। তাই নির্বাচনে নৌকার মাঝি যিনি হবে, তাকেই একজোট হয়ে জয় লাভ করতে হবে। কোনভাবেই বিএনপি-জামাত জোটকে দলের বিভক্তির সুযোগ দেয়া যাবে না। তাই আগেই আপনারা কারো পক্ষে না যেয়ে অপেক্ষা করুন। এখন শুধু নৌকার প্রচারণা চালান। সকল দ্বিধাবিভক্তি ভুলে খানমরিচ ইউনিয়ন আওয়ামী লীগকে এবং সাধারণ মানুষকে একত্রে করে একটি শান্তিপূর্ণ পরিবেশ দেখতে চাই। যাতে পরবর্তী সময়ে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেনের এমপির নিজ হাতে গড়া খানমরিচ ইউনিয়নের বাকি উন্নয়ন সম্পন্ন করে মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে পারি। এভাবেই নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়ে নিজের গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন পাবনার ভাঙ্গুড়া পৌরসভা তৃতীয় মেয়াদে নির্বাচিত মেয়র গোলাম হাসনাইন রাসেল। আজ শনিবার ইউনিয়নের চন্ডিপুর খেলার মাঠে রাজকীয় পরিবেশে এই গুণী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।


গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খানমরিচ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আসাদুর রহমান। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ সহস্রাধিক মানুষের জমায়েত হয়। এ সময় জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসলাম আলী ও গুলশান আরা পারভীন লিপি, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি, যুগ্ন-সম্পাদক রমজান আলী খান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, পাঠ ও ক্রিয়া বিষয়ক সম্পাদক প্রভাষক হাসিনুর রহমান বাবু ও উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ ও পৌর ছাত্রলীগের সভাপতি প্রভাষক হেলাল উদ্দিন খান উপস্থিত ছিলেন।


এর আগে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের বিভিন্ন পোশাকে সজ্জিত বর্ণাঢ্য রাজকীয় পরিবেশ রাসেলকে সংবর্ধনা দেওয়া হয়। খানমরিচবাসী সংসদ সদস্য মকবুল হোসেনের মতো আগামী দিনে রাসেলকেও নিজেদের পাশে চান।


শেয়ার করুন