Thursday, March 18, 2021

প্রাইভেট পড়ে বাড়ি ফিরল না রাজু | ভাঙ্গুড়ার আলো

তালহা আবির, ফরিদপুর থেকে

পাবনার ফরিদপুরে ট্রাকের চাপায় রাজু আহমেদ (১৭)  নামে এক কলেজছাত্র মারা গেছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে ফরিদপুর পৌর শহরের গোপালনগর বাজার সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত রাজু উপজেলার ডেমরা আলহাজ্ব শামছুর রহমান কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ডেমরা ইউনিয়নের মাঝাট গ্রামের মৃত টিপু রহমানের ছেলে।

 

প্রত্যক্ষদর্শী পরিবার সূত্রে জানা যায়, কলেজ বন্ধ থাকায় রাজু মাঝাট গ্রাম থেকে কিলোমিটার দূরে ফরিদপুর পৌর শহরের গোপালনগর বাজারে এক কলেজ শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে। প্রতিদিনের মত আজও সে সাইকেল চালিয়ে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়া শেষে সে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু গোপালনগর বাজারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এসময় স্থানীয় বাসিন্দারা ট্রাক চালককে আটক করে এবং রাজুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা মুমূর্ষু হওয়ায় হাসপাতালের চিকিৎসকরা রাজুকে পাবনা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে পৌঁছালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাজুর চাচা রফিকুল ইসলাম বলেন, প্রতিদিনের মতো রাজু সাইকেল নিয়ে প্রাইভেট পড়তে যায়। কিন্তু বেপরোয়া গতির একটি ট্রাক তাকে চাপা দিলে পাবনা সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা। ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

ফরিদপুর থানার উপপরিদর্শক (এসআই) রুস্তম আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাক চালককে আটক করে থানায় রাখা হয়েছে। মামলা দায়ের হলে জেলাহাজতে পাঠানো হবে।


শেয়ার করুন