Friday, March 12, 2021

মেয়র রাসেলকে হিন্দু সম্প্রদায়ের সংবর্ধনা | ভাঙ্গুড়ার আলো

দ্বিতীয় মেয়াদে নির্বাচিত পাবনার ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেলকে হিন্দু সম্প্রদায়ের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরশহরের মাওবুলা শশানঘাটে অনুষ্ঠিত এক জমকালো অনুষ্ঠানে এই সংবর্ধনা দেওয়া হয়। এদিন পৌরসভার কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদেরও সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, ভাংগুড়া থানার ওসি (তদন্ত) নাজমুল হক এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ উপস্থিত ছিলেন।


জানা যায়, ২০১৫ সালে মেয়র নির্বাচিত হওয়ার পরে ভাঙ্গুড়া পৌরশহরে অবকাঠামোগত উন্নয়নসহ স্যানিটেশন ও আলোকসজ্জায় ব্যাপক উন্নয়ন করেন মেয়র রাসেল। বিশেষ করে শিশুদের বিনোদনের জন্য শিশুকুঞ্জ নির্মাণ করে ভূয়শী প্রশংসা অর্জন করেন পৌরবাসীর। একইসঙ্গে তিনি পৌরসভার হিন্দু সম্প্রদায়ের মানুষের মঙ্গলার্থেও নানা কর্মসূচি বাস্তবায়ন করেন। এর প্রেক্ষিতে পৌর নির্বাচনে দ্বিতীয় মেয়াদে গোলাম হাসনাইন রাসেল মেয়র পদে প্রার্থী হলে হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ একজোট হয়ে আনুষ্ঠানিক সমর্থন দেন।


সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা ও পৌর পূজা উদযাপন পরিষদ, উপজেলা ও পৌর হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ এবং অন্যান্য সংগঠন মেয়র রাসেলকে ফুলের মালা দিয়ে বরণ করেন। পরে সকল সংগঠনের পক্ষ থেকে মেয়র রাসেলকে ক্রেস্ট প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে হিন্দু সম্প্রদায়ের নেতা সাবেক অধ্যাপক ভবেশ চন্দ্র দে, মলয় কুমার ও সঙ্গীত কুমার পাল, দুলাল কুমার দাস সহ অন্যরা মেয়র রাসেলের কর্মকাণ্ডের প্রশংসা করে ভবিষ্যৎ মঙ্গল কামনা করেন। 


শেয়ার করুন