Friday, March 12, 2021

ভাঙ্গুড়ায় একই সভায় ৩টি দিবস পালনের প্রস্তুতি

পাবনার ভাঙ্গুড়ায় জাতীয় শিশু দিবস ও স্বাধীনতা দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রস্তুতি সভা করেছে উপজেলা পরিষদ। আজ বৃহস্পতিবার উপজেলা পরিষদের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাকি বিল্লাহ সার্বিক প্রস্তুতি নিয়ে নির্দেশনা দেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ভাঙ্গুড়া পৌরসভার দ্বিতীয়় মেয়াদে নির্বাচিত মেয়র গোলাম হাসনাইন রাসল , জেলা পরিষদ সদস্য আসলাম আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, আজিদা পারভীন পাখি, সহকারী কমিশনার ভূমি কাওসার হাবিব, ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, পারভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হেদায়েতুল হক, দিলপাশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অশোক কুমার ঘোষ, ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক টুকুন, মন্ডতোষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার আলী সহ বিভিন্ন সংগঠন ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা।
সভায় স্বাধীনতার রজতজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জাতীয় শিশু দিবস বর্ণাঢ্যভাবে পালনের সিদ্ধান্ত নেওয়া হয়। তবে এই বর্ণাঢ্য আয়োজনে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলা হয়। মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা পরিষদের আয়োজনে একটি ব্যতিক্রমী ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। সেখানে সরকারি কর্মকর্তা জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা খেলোয়াড় হিসেবে অংশ নিবেন।


শেয়ার করুন