Saturday, February 6, 2021

ভাঙ্গুড়ায় পিতা পুত্রসহ ৩ মাদক ব্যবসায়ী আটক | ভাঙ্গুড়ার আলো

 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় ইয়াবা হেরোইন বিক্রির সময় পিতা পুত্র সহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আজ শনিবার সন্ধ্যায় ভাঙ্গুড়া পৌরসভার সারুটিয়া মহল্লা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা ওই মহল্লার এরশাদ আলী (৬৫) তার ছেলে রহমত আলী (৪২) এবং বাবলু মিয়ার ছেলে রাজু আহমেদ (৩০) আটককৃতদের বিরুদ্ধে ভাঙ্গুড়া থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার সন্ধ্যায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের সারুটিয়া মহল্লায় অভিযান চালিয়ে হিরোইন ইয়াবা সহ এরশাদ রাজুকে আটক করে। সময় পুলিশ আটককৃতদের দেয়া তথ্যমতে এরশাদের বাড়িতে হানা দিলে হেরোইনসহ আটক হয় তার ছেলে রহমত আলী। আটক ব্যক্তিদের কাছ থেকে সময় ২০ পুরিয়া হিরোইন পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। স্থানীয় বাসিন্দারা জানায়, এরশাদ তার ছেলে রহমত আলী দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালাচ্ছে। এর আগে তারা একাধিকবার হাজতবাস করলেও জামিনে এসে আবারও মাদক কারবার চালায়। এতে এলাকার যুবকদের মধ্যে মাদক ছড়িয়ে পড়ছে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। এরপর আগামীকাল তাঁদেরকে আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে প্রেরণ করা হবে।


শেয়ার করুন