Friday, January 22, 2021

অষ্টমনিষা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল ওয়াহেদ

 
সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০২১ সালের মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে অষ্টমনিষা ইউনিয়ন পরিষদ নির্বাচন৷ সে লক্ষ্যে এখন থেকেই দৌঁড়ঝাপ শুরু করে দিয়েছেন সম্ভাব্য প্রার্থীরা৷

তারই ধারাবাহিকতায় পাবনা  জেলার  অষ্টমনিষা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতার ঘোষণা দিলেন অষ্টমনিষা ইউনিয়নের ০৮ নং ওয়াডের ঝরঝরিয়া গ্রামের মরহুম বাসের উদ্দিনের পুত্র আব্দুল ওয়াহেদ। এক সময়ের তুখোড় ছাত্রনেতা ও জনপ্রিয় মুখ বর্তমান তিনি অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেম্বার ৩ নং ওয়ার্ড ৷ 

দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক মোঃ আব্দুল ওয়াহেদ`র নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়।

অষ্টমনিষা ইউনিয়নবাসী’রা বলছেন, মহামারি করোনাভাইরাস কালে সততা,দক্ষতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন আব্দুল ওয়াহেদ। জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সর্বদা অগ্রনী ভূমিকা পালন করছেন তিনি। ওই নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ তাকে চেয়ারম্যান পদে দেখতে চান। জনগণের এ আবদার রক্ষার্থে মোঃ আব্দুল ওয়াহেদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করার প্রস্ততি নিচ্ছেন।


তিনি বলেন,উন্নয়ন মূলক কাজ গুলো আরো গতিশীল করতে আমি জনগণের যে সমস্যা গুলো আছে, সেগুলো সমাধান করতে আমি প্রার্থী হতে চাই। অষ্টমনিষা ইউনিয়নবাসীর সেবক হতে চাই।তিনি আরো বলেন, “আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে জনগণের পাশে দাড়াতে চাই” তাঁদের সুখ দুঃখ ও বিপদ-আপদে পাশে থাকতে চাই।


শেয়ার করুন