Wednesday, January 20, 2021

ভাঙ্গুড়ায় প্রেমঘটিত বিষয়ে যুবককে পিটুনি, দুজন আটক | ভাঙ্গুড়ার আলো

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় প্রেমঘটিত কারণে হাসিনুর রহমান (২১) নামে এক যুবককে মারধর করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামে এই ঘটনা ঘটে। আউটসোর্সিংয়ে কর্মরত হাসিনুর ওই গ্রামের আব্দুল করিমের ছেলে। এঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেতুয়ান গ্রামের আব্দুল করিমের ছেলে হাসিনুর রহমানের বেশ কিছুদিন ধরে প্রতিবেশী এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিল। কিন্তু সম্পর্কের বিষয়টি নিয়ে ওই কলেজ ছাত্রীর পরিবার উত্ত্যক্ত করার অভিযোগ তোলে হাসিনুরের বিরুদ্ধে। নিয়ে ওই কলেজছাত্রকে একাধিকবার সতর্ক করে কলেজ ছাত্রীর পরিবার। কিন্তু এর পরেও বিষয়টি নিয়ে কোনো সমাধান হয়নি।  অবস্থায় ওই কলেজছাত্রীর নিকটাত্মীয় হাবিবুর রহমান (২৩) আমির উদ্দিন (২২) নামে দুই যুবক আগে থেকে পরিকল্পনা করে মঙ্গলবার রাতে হাসিনুরকে গ্রামের মধ্যে একা পেয়ে মারধর করে।

পরে হাসিনুর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হয়। অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ রাতেই হাবিবুর আমিরকে আটক করে নিয়ে যায়। আটককৃতরা সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার এলেংজানি চকপাড়া গ্রামের বাসিন্দা।

হাসিনুরের পরিবারের দাবি, ওই কলেজছাত্রী সাথে হাসিনুরের প্রেমের সম্পর্ক আছে। এই সম্পর্ক মেনে নিতে না পেরে কলেজছাত্রীর পিতা লোকজন দিয়ে হাসিনুরকে পিটিয়েছেন।

বিষয়ে ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এসআই ইব্রাহিম হোসেন বলেন, হাসিনুর নামে এক যুবককে পেটানোর কারণে হাবিবুর আমিরকে আটক করা হয়েছে। কেন তাকে মারধর করা হয়েছে এবিষয়ে তদন্ত করা হচ্ছে। তবে বিষয়টি দুই পরিবার বসে মীমাংসা করার কথা চলছে। মীমাংসা না হলে আটককৃতদের আদালতে প্রেরণ করা হবে।


শেয়ার করুন