Sunday, January 3, 2021

রোহিতরা খেয়েছেন গোমাংস; চটেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা

 

সদ্যই ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ করে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন রোহিত শর্মা। সিরিজের পরবর্তী দুই টেস্টের জন্য তাকে সহ অধিনায়ক হিসেবেও নির্বাচিত করা হয়েছে। কিন্তু এর মাঝেই গণ্ডগোল। নিউ ইয়ার উদযাপন করতে একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন রোহিত শর্মাসহ ক্রিকেটার। এক ভারতীয় ব্যক্তি সেই মুহূর্তের ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ায় বাঁধে বিপত্তি। সেই ভিডিও দেখে রোহিতদের আইসোলেশনে যেতে বাধ্য করেছে অজি বোর্ড।

সেই ভারতীয় ক্রিকেটপ্রেমীর নাম নভলদ্বীপ সিং। টুইটারে তার পোস্ট করা ছবিগুলোর মাঝে ছিল রোহিতদের খাবারের বিলের ছবি। এই ছবি দেখে চটে গেছেন ভারতীয়রা। কারণ রোহিতদের খাওয়া মেন্যুগুলোর মাঝে গোমাংসও ছিল! যা সনাতন ধর্মালম্বীদের জন্য নিষিদ্ধ। এতে রোহিতদের ওপর বেজায় চটে গেছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা। রোহিতসহ পাঁচ ক্রিকেটারাকে গতকালই আইসোলেশনে পাঠানো হয়েছে। তারা পরের দুই টেস্টে আদৌ খেলতে পারবেন কিনা সেটা এখনও নিশ্চিত নয়।

এদিকে বেচারা নভলদ্বীপ সিংয়ের অবস্থা এখন করুণ। সোশ্যাল সাইটে 'বিখ্যাত' হতে গিয়ে তার জীবন এখন বিষিয়ে উঠেছে। রোহিতদের এই অবস্থার জন্য নভলদ্বীপকেই দায়ী করছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। তারা রীতিমতো নভলদ্বীপকে খুনের হুমকি দিচ্ছেন। নভলদীপ টুইটারে লিখেছেন, 'কী করব আমি? মরে যাব? সবাই আমাকে গালি দিচ্ছে। আমি দুঃখিত যে দেশের মানুষের কাছে এখন খারাপ হয়ে গেছি। সবার কাছে ক্ষমা চাই।'


শেয়ার করুন