Thursday, January 21, 2021

ভাঙ্গুড়ায় সেনা সদস্যের বিরুদ্ধে কলেজছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ | ভাঙ্গুড়ার আলো

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় সোহেল রানার জগলু (৪৬) নামে একজন অবসরপ্রাপ্ত সেনাসদস্যের বিরুদ্ধে কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। উপজেলার মন্ডতোষ ইউনিয়নের মন্ডতোষ গ্রামে ঘটনা ঘটেছে। অভিযুক্ত সেনাসদস্য জগলু ওই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। ঘটনায় ভাঙ্গুড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছে কলেজ ছাত্রীর পরিবার।

লিখিত অভিযোগ স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত আটটার দিকে ওই কলেজছাত্রী নিজ বাড়ি থেকে ১০০ গজ দূরে চাচার দোকানে তার মায়ের জন্য পান কিনতে যায়। দোকান থেকে ফেরার পথে নির্জন এলাকায় আগে থেকে ওঁৎ পেতে থাকা দুই সন্তানের জনক জগলু ওই কলেজ ছাত্রীকে জোড়পূর্বক টেনে-হিঁচড়ে মাঠের মধ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ওই কলেজ ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে আসলে জগলু পালিয়ে যায়। পরে বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দিতে গেলে জগলু কলেজ ছাত্রীর পরিবারকে নানাভাবে হুমকি দেয়। এতে গ্রামের প্রধানরা সালিশ করে বিষয়টি মীমাংসার সিদ্ধান্ত নেয়। বুধবার রাতে গ্রাম্য সালিশ ডাকা হয়। কিন্তু জগলু সালিশে উপস্থিত না হয়ে উল্টো ওই কলেজছাত্রীর পরিবারকে হুমকি দিয়ে যাচ্ছে। এতে গ্রামের প্রধানদের পরামর্শে বৃহস্পতিবার দুপুরে থানায় লিখিত অভিযোগ করে কলেজ ছাত্রীর বাবা।

বিষয়ে মন্ডতোষ গ্রামের ইউপি সদস্য সাগর হোসেন বলেন, কলেজছাত্রীকে শ্লীলতাহানীর বিষয়ে গ্রামে সালিশ করে অভিযুক্ত অবসরপ্রাপ্ত সেনাসদস্যের বিচারের প্রক্রিয়া করা হয়। কিন্তু অভিযুক্ত সালিশে হাজির হয়নি বলে থানায় অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ প্রাপ্তির কথা নিশ্চিত করে থানার ডিউটি অফিসার এসআই মোদাচ্ছের হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করা হয়েছে। তদন্তে অভিযোগের সত্যতা মিললে মামলা রুজু করা হবে।


শেয়ার করুন