Friday, December 18, 2020

ভাঙ্গুড়ায় ট্রাকের চাকায় পিষ্ট আহত নারীর মৃত্যু | ভাঙ্গুড়ার আলো

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় সড়ক দুর্ঘটনায় কিশোর কিশোরীর মৃত্যুর পরে আহত অপর নারীর মৃত্যু হয়েছে। নুপুর খাতুন (২৯) নামে আহত ওই নারী আজ শুক্রবার বিকাল পাঁচটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নুপুর উপজেলার চরভাঙ্গুড়া গ্রামের সুলতান আলীর স্ত্রী। এর আগে আজ দুপুর পৌনে দুইটার দিকে বাঘাবাড়ী-টেবুনিয়া সড়কে উপজেলার রাঙ্গালিয়া গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের চরভাঙ্গুড়া গ্রামের আব্দুর রশিদের দুই ছেলে  এবং তার চাচাতো ভাই সুলতান আলীর স্ত্রী কন্যা অটোভ্যান গাড়িতে চড়ে উপজেলার পারভাঙ্গুড়া  ইউনিয়নের হাটগ্রামে এক আত্মীয়র বাড়িতে সুন্নতে খাৎনার অনুষ্ঠানে যাচ্ছিল। পথিমধ্যে পাথরঘাটা গ্রামের আঞ্চলিক সড়ক থেকে টেবুনিয়া-বাঘাবাড়ী আঞ্চলিক মহাসড়কে প্রবেশের সময় ফরিদপুর থেকে পাবনাগামী একটি দ্রুতগামী ট্রাক অটোভ্যান গাড়িকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুর রশিদের ছেলে ইমরান ইমন এবং তার চাচাতো ভাই সুলতান আলীর কন্যা সুম্মা নিহত হয়। সময় সুলতান আলীর স্ত্রী নুপুর গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। নুপুরের অবস্থা মুমূর্ষ হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে বিকেল পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহতের পরিবারের স্বজন মিন্টু আলী নুপুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের চার সদস্যকে হারিয়ে বাড়িতে শোকের মাতম চলছে। কোনভাবেই কাউকে বুঝিয়ে শান্ত করা যাচ্ছে না।


শেয়ার করুন