Tuesday, December 22, 2020

ভাঙ্গুড়ায় মেয়র পদে একক প্রার্থী

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়া পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী আব্দুল কাদেরের মনোনয়নপত্র মঙ্গলবার যাচাই-বাছাইয়ে বাতিল হয়েছে। পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া পৌরসভার নম্বর ওয়ার্ডের নবীর উদ্দিন নামের এক কাউন্সিলর প্রার্থী যাচাই-বাছাইয়ে বাদ পড়েন। বিএনপি' প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় বর্তমানে পৌর নির্বাচনে একক প্রার্থী রইলেন আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র গোলাম হাসনাইন রাসেল। এখন আব্দুল কাদের আপিল করে প্রার্থীতা ফিরে না পেলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন রাসেল।

সূত্র জানায়, বিএনপির প্রার্থী আব্দুল কাদেরের মনোনয়নপত্রে প্রস্তাবকারী সমর্থনকারীর নাম এবং স্বাক্ষরে অমিল থাকা, হলফনামায় স্বশিক্ষিত লেখা থাকলেও নির্বাচন অফিসের সার্ভারে এইচএসসি পাস দেখানো, মনোনয়নপত্র এবং হলফনামায় মায়ের আলাদা আলাদা নাম হওয়া এবং প্রার্থীর ভোটার নম্বর ভুল ধরা পড়ে। এতে মঙ্গলবার যাচাই-বাছাইয়ে আব্দুল কাদের বাদ পড়েন।

পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান বলেন,বিএনপির প্রার্থী আব্দুল কাদেরের মনোনয়ন বাতিলের কারণে একক প্রার্থী হিসেবে থাকলেন আওয়ামীলীগের প্রার্থী গোলাম হাসনাইন রাসেল। এখন বিএনপির প্রার্থী আপিল করে প্রার্থী ফিরে না পেলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হবেন।


শেয়ার করুন