Wednesday, December 9, 2020

করোনায় ফরিদপুরের চিকিৎসকের মৃত্যু

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

করোনা ভাইরাসে (কোভিড ১৯) আক্রান্ত হয়ে পাবনার ফরিদপুর উপজেলার বাসিন্দা ডাক্তার সাইদুল ইসলাম (৭০) মারা গেছেন। বুধবার রাত দেড়টার দিকে রাজশাহীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত সাইদুল ইসলাম রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতালে কনসালটেন্ট সনোলজিস্ট পদে কর্মরত ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, পাবনার ফরিদপুর উপজেলার ডেমরা ইউনিয়নের কালিয়ানী গ্রামের বাসিন্দা সাইদুল ইসলাম সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর বেসরকারি খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘদিন কর্মরত ছিলেন। কর্মজীবনে কিছুদিন তিনি সৌদি আরব লিবিয়ায় বিভিন্ন হাসপাতালের চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর দেশে ফিরে তিনি একাধিক বেসরকারি হাসপাতালে চাকরি করেছেন। সর্বশেষ তিনি রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতালে কনসালটেন্ট সনোলজিস্ট হিসেবে কর্মরত ছিলেন। রাজশাহীতে কর্মরত থাকার কারণে তিনি স্ত্রী এক কন্যা নিয়ে ওই শহরে বসবাস করতেন। এঅবস্থায় গত দুই সপ্তাহ আগে তিনি করোনায় আক্রান্ত হলে বুধবার রাত দেড়টার দিকে রাজশাহীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

নিহতের স্বজন মোহাম্মদ আমীন জানান, চিকিৎসক সাইদুল ইসলাম অত্যন্ত ধার্মিক পরোপকারী মানুষ ছিলেন। তিনি বিনা পয়সায় গ্রামের অনেক দরিদ্র মানুষের চিকিৎসার ব্যবস্থা করেছেন। কারণে তার মৃত্যুতে পরিবার গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।


শেয়ার করুন