Monday, November 30, 2020

মন্ডোতোষ ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান এর দায়িত্ব গ্রহণ

ঘুষ, দুনীতি হয়রানী মুক্ত দ্রুত সেবা দিতে চাই এবং ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই মন্ডোতোষ ইউনিয়ন পরিষদে সেবা নিতে এসে কোনো ধরণের সমস্যা সম্মুখীন হলে সঙ্গে সঙ্গে আমাকে জনান।আমি তাৎক্ষণিক সমস্যা সমাধানের চেষ্টা করব।

সোমবার বেলা ১১টার দিকে মন্ডোতোষ ইউনিয়ন পরিষদ কর্তৃক অভিষেক অনুষ্ঠানে এই কথাগুলো বলেন নং মন্ডোতোষ ইউনিয়নের  নব নির্বাচিত চেয়ারম্যান আফসার আলী মাস্টার। তিনি ওই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি।

মন্ডোতোষ ইউনিয়ন পরিষদের আয়োজনে মন্ডোতোষ ইউনিয়ন পরিষদ চত্বরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বাকী বিল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ লোকমান হোসেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র ইঞ্জিনিয়ার আব্দুর রহমান প্রধান, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য গুলশাহানারা লিপি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রেজাউল রহিম রাজা, সাংগঠিক সম্পাদক আজাদ খাঁন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শামীম হোসেন, অনুষ্ঠান সঞ্চালনা করেন মন্ডোতুষ ইউনিয়ন পরিষদ সচিব মারুফ হাসনাত নটু। চেয়ারম্যানের সঙ্গে ইউনিয়নের অন্যান্য সদস্যরা তাদের দায়িত্বভার গ্রহণ করেন।

প্রসঙ্গত, সম্প্রতি মন্ডোতোষ ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে বিজয়ী লাভ করেন।


শেয়ার করুন