Wednesday, November 18, 2020

ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় সেতু থেকে নদীতে পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলার দিলপাশার ইউনিয়নের বাউনজান রেল সেতুতে এই দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের পরনে লুঙ্গি প্রিন্টের শার্ট ছিল। পরে বিকাল তিনটার দিকে ভাঙ্গুড়া থানা পুলিশের উপস্থিতিতে সিরাজগঞ্জ জিআরপি পুলিশ নদী থেকে লাশ উদ্ধার করে।

সূত্র জানায়, অজ্ঞাত ওই যুবক বুধবার সকাল বারোটার দিকে বাউনজান নদীর উপর রেল সেতু পার হচ্ছিল। এমন সময় ঈশ্বরদী থেকে ঢাকাগামী ৯৯ কমিউটার ট্রেনের ধাক্কায় ওই যুবকের শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে নদীতে পড়ে যায়। এরপর স্থানীয় বাসিন্দারা বিষয়টি ভাঙ্গুড়া থানা পুলিশকে অবগত করেন। পরে বিকেল তিনটার দিকে ভাঙ্গুড়া থানা পুলিশের উপস্থিতিতে সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের সদস্যরা গিয়ে নদী থেকে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাজমুল হক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং ভাঙ্গুড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এছাড়া নিহতের পরিচয় জানতে খোঁজ খবর নেয়া হচ্ছে।


শেয়ার করুন