Sunday, November 29, 2020

টাকা পেতে অপহরণ নাটক Bhangurar Alo

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

ভাঙ্গুড়ায় রহস্যজনক অপহরনের পরে ৩ঘন্টায় তরিকুল নামের যুবককে উদ্ধারের ঘটনায় অপহরণের বিষয়টি ছিলো সাজানো নাটক। পিতার কাছ থেকে টাকা আদায় করতে এই নাটক সাজানো হয়েছিলো।

বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার সহকারী উপ-পরিদর্শক সাজেদুর রহমান বলেন, তরিকুলকে উদ্ধারের পরে প্রাথমিক চিকিৎসা শেষে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে সে স্বীকার করে মূলত পিতার কাছ থেকে টাকা নিতেই সে অপহরনের নাটক সাজিয়েছিলো। পরবর্তিতে তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এর আগে পুলিশ উদ্ধারকৃত যুবকের সাথে কথা বলে জানা গিয়েছিলো, রবিবার সন্ধ্যা ছয়টার দিকে কে বা কাহারা ফরিদপুর উপজেলার বেড়হাউলিয়া বাজারের পাশে একটি ফাঁকা জায়গা থেকে তরিকুলকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এর একঘণ্টা পর তরিকুলের মোবাইল থেকে তার বাবার কাছে পনেরো হাজার টাকা দাবি করে ফোন করা হয়। টাকা না দিলে তরিকুলকে মেরে ফেলার হুমকি দেয় অপহরণকারীরা। এসময় টাকা কোথায় দিতে হবে জানতে চাইলে অপহরণকারীরা তরিকুলের মোবাইল নাম্বারে বিকাশ করতে বলেন। তখন তরিকুলের বাবা আব্দুল আজিজের কাছে টাকা না থাকায় আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ করেন।

এতে আত্মীয়-স্বজনের পরামর্শে আব্দুল আজিজ ভাঙ্গুড়া থানায় মৌখিক ভাবে অবহিত করেন।

এরপর পুলিশ তরিকুলের মোবাইল নাম্বার ট্র্যাকিং করে এবং কৌশলে ওই নাম্বারে কথা বলে ভাঙ্গুড়া উপজেলার ভেড়ামারা গ্রামে তাদের অবস্থান জানতে পারে। তখন ভাঙ্গুড়া থানা পুলিশের এএসআই সাজেদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে মোবাইল ট্রেস করে ভেড়ামারা গ্রামে একটি নির্জন বাগানের মধ্যে গিয়ে তরিকুলকে দেখতে পান। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।


শেয়ার করুন