Saturday, November 28, 2020

ভাঙ্গুড়ায় ১০০ পিস ইয়াবাসহ হোসেন আলী আটক Bhangurar Alo

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়া থানা পুলিশের এএসআই সাজেদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে  অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ হোসেন আলী নামে এক কুখ্যাত মাদক কারবারিকে আটক করেছে। আজ শনিবার দুপুর বারোটার দিকে ভাঙ্গুড়া বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। হোসেন আলী উপজেলার সদর ইউনিয়নের নৌবাড়ীয়া গ্রামের মৃত ইয়াসিন আলী সরকারের ছেলে। এর আগে হোসেন আলী নয়টি মাদক মামলায় বিভিন্ন মেয়াদে জেল খেটেছে। বর্তমানে প্রত্যেকটি মামলা বিচারাধীন রয়েছে।

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, হোসেন আলী দীর্ঘদিন ধরে ভাঙ্গুড়ায় মাদক কারবার চালানোয় থানা পুলিশ বিশেষ নজর রাখায় গত বছরে ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রির সময় সে বার আটক হয়। প্রত্যেকটি মামলায় সে বিভিন্ন মেয়াদে জেল খেটেছে। কিন্তু আদালত থেকে বিচারাধীন প্রত্যেকটি মামলায় সে জামিন পেয়ে এলাকায় এসে পুনরায় মাদক কারবার চালায়। সর্বশেষ আজ শনিবার ভাঙ্গুড়া বাসস্ট্যান্ড থেকে ১০০ পিস ইয়াবাসহ থানার ডিউটি অফিসার এএসআই সাজেদুর রহমান সাদা পোশাকে সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করেন।

ভাঙ্গুড়া থানা পুলিশের ডিউটি অফিসার এএসআই সাজেদুর রহমান বলেন, 'হোসেন আলী পুলিশের চোখ এড়াতে চাটমোহরে বাসা ভাড়া নিয়ে কিছুদিন ধরে বসবাস করছেন। এরপর সুযোগ বুঝে তিনি ভাঙ্গুড়া এসে ইয়াবা সহ বিভিন্ন মাদকদ্রব্য স্থানীয় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করেন। শনিবার তিনি ভাঙ্গুড়ায় ইয়াবা সরবরাহ করবেন বলে এমন খবরের ভিত্তিতে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করি।'


শেয়ার করুন