Wednesday, November 11, 2020

খানমরিচ ইউনিয়নে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিশেষ প্রতিনিধি

ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নে  আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে ও পাবনা ০৩ আসনের এমপি আলহাজ্ব মোঃ মকবুল হোসেনর আশুরোগ মুক্তির জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বুধবার (১১ নভেম্বর) সকাল থেকে ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়ন যুবলীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

কর্মসূচির মধ্যে ছিল- জাতীয় দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, বনজ গাছের চারা, বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল।

সকালে খানমরিচ ইউনিয়ন আওয়ামীলীগ কার্য্যালয়ে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের কর্মসূচি শুরু হয়।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করা হয়।

এছাড়াও মসজিদে মসজিদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সাবেক ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের  সভাপতি মোঃ শামীম আহমেদ, সাবেক ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোখলেছুর রহমান সাঈদ, আহবায়ক সদস্য পাবনা জেলা যুবলীগ মোঃ সাজেদুর রহমান তারেক, ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমরান হাসান আরিফ, সাবেক উপজেলা যুগ্ম আহ্বায়ক মঞ্জুরুল ইসলাম, খানমরিচ ইউনিয়ন যুবলীগ সভাপতি নুর উন নবী মন্ডল দুলাল মাস্টার, সাবেক খানমরিচ ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মাস্টার, খানমরিচ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নেওয়াজ আহ্মেদ শিবলি প্রমুখ।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় যুবলীগ।

গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।


শেয়ার করুন