Saturday, October 17, 2020

ভাঙ্গুড়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ হয়েছে। শনিবার সকাল ১০টায় পুলিশ সদর দফতর থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিমতে সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে সারা দেশের ন্যায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আয়োজিত সমাবেশে উপজেলার সকল এলাকার জনপ্রতিনিধি, শিক্ষক, ছাত্রছাত্রী, অভিভাবক, সরকারী কর্মজীবি ছাড়াও সাধারণ জনগন অংশগ্রহন করে। তারা ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিভিন্ন পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড নিয়ে জনসাধারণকে নিপীড়নের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান করেন। সমাবেশ পুলিশ বিটের ফেইসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হয়। এসময় সকল স্বাস্থ্যবিধি অনুসরণ করা হয়।

সমাবেশে উপস্থিত সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ। বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে। সম্প্রতি ভাঙ্গুড়ায় নারী উত্যাক্তকের ঘটনার ডাবল মার্ডরের বিষয়ে তিনি বলেন, নারী উত্যাক্তের বিষয়ে যদি তারা ঐ সময়েই আইনের আশ্রয় গ্রহন করতো তাহলে এই দূর্ঘটনা হয়তো এড়ানো যেতো।

এছাড়া সামাবেশে উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান, ভাঙ্গুড়া উপজেলা আ.লীগের সভাপতি লোকমান হোসেন, উপজেলা চেয়ারম্যান বাকী বিল্লাহ, ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, ভাঙ্গুড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম বাবলু, ভাঙ্গুড়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি বদরুল আলম এছাড়া বিভিন্ন সংগঠনের নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গ।


শেয়ার করুন