Tuesday, October 20, 2020

ভাঙ্গুড়ায় চায়ের স্টলে ভোটকেন্দ্রে

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়া উপজেলার সবচেয়ে ক্ষুদ্রতম মন্ডতোষ ইউনিয়নে চায়ের স্টলে একটি ভোট কেন্দ্র করা হয়েছে। ইউনিয়নের নম্বর ওয়ার্ডে ভোট নেয়ার মতো কোনো স্কুল কিংবা সরকারি ভবন না থাকায় এই অস্থায়ী ভোট কেন্দ্র করা হয়। এই ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা ৫৫৮ জন।

 

জানা যায়, আজ মঙ্গলবার (২০ অক্টোবর) ভাঙ্গুড়া সদর মন্ডতোষ ইউনিয়নের ভোটগ্রহণ চলে। উপলক্ষে মন্ডতোষ ইউনিয়নে টি ভোটকেন্দ্রে হাজার ৭০৬ জন ভোটার ভোট প্রয়োগ করার কথা। সকাল টা থেকে বিকাল টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। ইউনিয়নের ৮টি ভোট কেন্দ্র বিভিন্ন শিক্ষাপ্তিষ্ঠানে করা গেলেও নম্বর ওয়ার্ডে ভোট কেন্দ্র বসানোর মত কোনো বিদ্যালয় বা সরকারি ভবন ছিল না। তাই ইউনিয়নের টুনিপাড়া বাজারের চায়ের স্টলে অস্থায়ী ভোট কেন্দ্র নির্মাণ করে তিনটি বুথ বসানো হয়। ভোটকেন্দ্রে ভোটারদের উৎসাহভরে ভোট দিতে দেখা যায়। বিশেষ করে নারী ভোটারদের উপস্থিতি লক্ষণীয়।

 

টুনিপাড়া কেন্দ্রের প্রিজাইডিং অফিসার উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আলী আযম বলেন, চায়ের স্টলে ভোট কেন্দ্র করা হলেও ভোটারদের ভোট দিতে আগ্রহের কোনো ঘাটতি ছিল না। দুপুর দুইটার মধ্যে প্রায় ৬৫ শতাংশ ভোট পড়েছে। এমন ভোটকেন্দ্রে ভোট নেওয়ার একটি নতুন অভিজ্ঞতা হল।


শেয়ার করুন