Friday, October 2, 2020

ভবনের ছাদ ধসে ভূমি উপ-সহকারী কর্মকর্তা আহত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় ভবনের ছাদ ধসে মাথার ওপর পড়ে দিলপাশার ইউনিয়ন ভূমি ইউনিয়ন অফিসের উপ-সহকারী কর্মকর্তা ইকবাল হোসেন (৪৪) আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে দিলপাশার ইউনিয়ন ভূমি অফিসে এই ঘটনা ঘটে। ঘটনার পর এই ভবনটিতে কাজ করতে অনীহা প্রকাশ করেছেন কর্মকর্তা ও কর্মচারীরা। আহত কর্মকর্তার মাথায় তিনটি সেলাই দিতে হয়েছে। ইকবাল হোসেন পাবনার সুজানগরে পরিবারসহ বসবাস করেন।

 

জানা যায়, উপজেলার প্রত্যন্ত দিলপাশার ইউনিয়নে দুর্গম যাতায়াত ব্যবস্থার কারণে সপ্তাহে তিনদিন ভাঙ্গুড়া পৌরশহরের শরৎনগর বাজারে অবস্থিত পুরাতন উপজেলা ভূমি অফিস ভবনে দিলপাশার ইউনিয়ন ভূমি অফিসের কাজকর্ম চালানো হয়। আর সপ্তাহের অন্য দুই দিন দিন দিলপাশার ইউনিয়ন পরিষদ ভবনের ভূমি অফিসে গিয়ে জমিজমা সংক্রান্ত কাজকর্ম করেন কর্মকর্তারা। এ অবস্থায় দীর্ঘদিন ধরে ঝুঁকিপূর্ণ পুরাতন উপজেলা ভূমি অফিস ভবনে কাজ চালিয়ে যাচ্ছিলেন কর্মকর্তা ও কর্মচারীরা। এক পর্যায়ে বৃহস্পতিবার বিকালে ভবনের ছাদ সহ সিলিং ফ্যান ধসে ওই কর্মকর্তার মাথা ওপর পড়ে।

 

আহত কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, ঽআমি তিনমাস ধরে বদলি হয়ে ভাঙ্গুড়াতে এসেছি। তাই ভবনের বেহাল অবস্থার কথা জানা ছিল না। এখন ভবনটির বিষয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।


শেয়ার করুন