Friday, September 4, 2020

ভাঙ্গুড়ায় ইয়াবাসহ ১ যুবক আটক


(ভাঙ্গুড়া প্রতিনিধি)
পাবনার ভাঙ্গুড়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ইয়াবাসহ চঞ্চল নামে এক যুবককে আটক করেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ভাঙ্গুড়া পৌরশহরের জগতলা মোড় থেকে তাকে আটক করা হয়। চঞ্চল উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রামের বাসিন্দা মালু মুহুরীর ছেলে।

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, মাদক পাচার করা হবে বলে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের এএসআই কামরুজ্জামান সহ কয়েকজন পুলিশ সদস্য পৌরশহরের জগতলা বাজারে তল্লাশি চালাচ্ছিল। এমন সময় চঞ্চলের দেহ তল্লাশি করে ০৫ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। সম্প্রতি ভাঙ্গুড়ায় মাদক কারবারি মাদক কেনা বেচা শুরু করে।এর পেক্ষাপটে র্যাব সদস্যরা অভিযান চালিয়ে কয়েকজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে ভাঙ্গুড়া থেকে আটক করেন। স্থানীয় বাসিন্দারা জানান, চঞ্চল দীর্ঘদিন ধরে পাড় ভাঙ্গুড়া ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ মাদক ব্যবসা করে আসছে। এতে চঞ্চল আটক হওয়ার খবরে এলাকায় কিছুটা হলেও স্বস্তি ফিরে এসেছে।

ভাংগুড়া থানার এসআই কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে থানা প্রশাসন কঠোর অবস্থান নিয়েছে। প্রেক্ষিতে অভিযান চালিয়ে একজন মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন