Monday, September 28, 2020

ভাঙ্গুড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়েছে।

 

উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আওয়ামী লীগ এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: লোকমান হোসেন । এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পৌর মেয়র মোঃ গোলাম হাসনাইন রাসেল । বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আজকের এই জন্মদিনটি এমন সময়ে পালন হচ্ছে যখন করোনাভাইরাসের কারনে বিশ্ব অর্থনীতি থমকে গেলেও তার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতি গতিশীল হয়ে উন্নত সমৃদ্ধ দেশ গঠনে এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বেই সব সূচকেই বাংলাদেশ এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল।

রক্তস্নাত বাংলায় স্বজন হারানোর শোক বুকে চেপে আন্দোলন-সংগ্রামে গনতন্ত্রের পথযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব নেতা। তিনিই বাঙালি জাতীয় ঐক্যের প্রতীক এবং ভরসার শেষ আশ্রয়স্থল। দেশের মানুষের উন্নত জীবন নিশ্চিত করাই তার লক্ষ্য। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষুধা দারিদ্রমুক্ত উন্নত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য পূরণে নিয়োজিত আছে।

 

পরে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের পক্ষ কেক কাটা হয়

শেয়ার করুন