Friday, August 28, 2020

অন্যায়ভাবে ভ্যান চালককে মারধর


পাবনার ভাঙ্গুড়া উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ভ্যানচালককে জনসম্মুখে থাপ্পড় মারেন অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই সরকার।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে অষ্টমনিষা বাজারের সিএনজি স্ট্যান্ড এলাকায় রতন নামের ওই ভ্যানচালককে থাপ্পড় মারেন তিনি। ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয়রা।

ভ্যানচালক রতন অষ্টমনিষা ইউনিয়নের ঝাবঝবিয়া গ্রামের অবসরপ্রাপ্ত সৈনিক বক্কারের ছেলে।

নির্যাতিত ভ্যানচালক রতন প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো রতন তার ভ্যান গাড়ি নিয়ে ভাড়ার উদ্যেশে অষ্টমনিষা বাজারের সিএসজি স্টেশন এলাকায় যান। সেখানে যানজট হলে অন্য গাড়ির সঙ্গে রতন ভ্যান নিয়ে যাওয়ার উপায় না পেয়ে রাস্তার ওপর দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকেন। এমন সময় অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ঘটনাস্থল দিয়ে যাচ্ছিলেন। রাস্তায় যানজট দেখে রতনকে দ্রুত তার ভ্যান সরাতে বলেন তিনি। কিন্তু রাস্তার যানজট না ছাড়লে ভ্যান কীভাবে সড়াবেন-এমন প্রশ্ন করতেই তিনি রতনকে সবার সামনেই চড়-থাপ্পড় মারা শুরু করেন।
ভ্যানচালক রতন বলেন, ‘অন্যায়ভাবে একনজন সম্মানী ব্যক্তি আমাকে মারধর করেছেন। জবাবে আমি তাকে কিছুই বলিনি।

বিষয়ে অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই সরকার বলেন, ‘সে ভ্যান নিয়ে রাস্তা জ্যাম করে দাঁড়িয়েছিল। তাই তাকে ভ্যান থেকে টেনে নামানো হয়েছে। তবে কোনো ধরনের মারধর করা হয়নি।

সূত্র: আমাদের সময়

শেয়ার করুন