Monday, August 10, 2020

ভাঙ্গুড়ায় দিলপাশার ইউনিয়নে প্রকাশ্যে মাদক বিক্রি

পাবনার ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের তিনটি গ্রাম মাদকের অভয়ারণ্যে পরিনত হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো: বাকি বিল্লাহ আজ সোমবার মুক্তিযোদ্ধা হোসেন আলী অডিটোরিয়ামে মাসিক আইন-শৃংখলা সভায় এই অভিযোগ করেন। তিনি বলেন,বন্যার কারণে ওই ইউনিয়নের প্রত্যন্ত হাট উধুনিয়া,বাগুয়ান ও বহর গ্রামে মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে মাদক বিক্রি করছে। এই সুযোগে সেবনকারীরা নির্বিঘ্নে সেখান থেকে মাদক সংগ্রহ করছে। সম্প্রতি র‌্যাব চারজনকে গ্রেফতার করে কিন্তু তাতেও বন্ধ হয়নি নেশাজাত দ্রব্যের কেনাবেচা।
আইন শৃংখলা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান।
সভায় দিলপাশার ইউপি চেয়ারম্যান অশোক কুমার ঘোষ প্রণো বলেন,গ্রামগুলো উল্লাপাড়া উপজেলার সীমান্তে অবস্থিত হওয়ায় মাদক কারবারীরা দিনে কিংবা রাতে যখন সুযোগ পায় তখনই নৌকায় মাদক নিয়ে এসে বিক্রি করে চলে যায়। এর আগে ক্রেতাদের সাথে তাদের ফোনে যোগাযোগ হয়। সে অনুযায়ী ক্রেতারাও পূর্ব থেকে নৌকা যোগে ওই গ্রামগুলোতে অপেক্ষা করে।
সভায় উপস্থিত ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: নাজমুল হক বলেন,র‌্যাবের অভিযানের পর আটক চার ব্যক্তির বিরুদ্ধে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। তবে আগামীকাল মঙ্গলবার থেকে নৌকায় পুলিশি টহল জোরদার করা হবে বলে তিনি জানান।
সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হানাইন রাসেল,উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রন্জু ও আজিদা পারভিন পাখি,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ,সরকারি কর্মকর্তা ও সুশিল সমাজের প্রতিনিধিরা।

শেয়ার করুন