Wednesday, June 24, 2020

ভাঙ্গুড়ায় মুক্তিযোদ্ধা, ব্যাংকার ও দোকানদার করোনা আক্রান্ত


পাবনার ভাঙ্গুড়ায় প্রবীণ মুক্তিযোদ্ধা,  ব্যাংকার ও দোকানদারসহ তিনজন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার রাতে রাজশাহি কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষার ফলাফলে এই তথ্য পাওয়া যায়। ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম বিষয়টি নিশ্চিত করেছেন। এনিয়ে ভাঙ্গুড়ায় মোট ১৭ জনের শরীরে করোনা শনাক্ত হলো। এদের মধ্যে ৭ জন সুস্থ বলে জানিয়েছে স্বাস্থ্য প্রশাসন।
সূত্র জানায়, উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের পাথরঘাটা গ্রামের বাসিন্দা ও একজন প্রবীণ মুক্তিযোদ্ধা গত দেড় সপ্তাহ ধরে অসুস্থ ছিলেন। এর পর ১৭ জুন তার নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীরা। এরপর দিন ভাঙ্গুড়া বাসস্ট্যান্ড এলাকার একটি কনফেকশনারীর মালিকের নমুনা সংগ্রহ করা হয়। পৌর শহরের সারুটিয়া মহল্লার বাসিন্দা ও কনফেকশনারী মালিক বেশ কিছুদিন ধরে সর্দিজ্বর সহ অসুস্থতায় ভুগছিলেন। এছাড়া গত ১৬ জুন পাবনা শহরের একটি বেসরকারি ব্যাংকে কর্মরত একজন কর্মকর্তার নমুনাও সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। ওই ব্যাংক কর্মকর্তার বাড়ি উপজেলার কাশিপুর গ্রামে। আজ মঙ্গলবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ পাবনা থেকে প্রেরিত নমুনা পরীক্ষার ফলাফলে ভাঙ্গুড়া উপজেলার উক্ত তিনজনের করোনা পজিটিভ বলে জানায়।
ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম জানান, পড়না আক্রান্ত মুক্তিযোদ্ধা ও কনফেকশনারীর মালিক অসুস্থ হওয়ার পর থেকেই কোয়ারেন্টিন মেনে চলেছেন। তবে ওই ব্যাংক কর্মকর্তার বিষয়ে কিছু জানা যায়নি।

শেয়ার করুন