Wednesday, June 17, 2020

ভাঙ্গুড়ায় র‌্যাবের অভিযানে ৭ কেজি গাঁজাসহ আটক বৃদ্ধ


(অনলাইন ডেস্ক)
পাবনার ভাঙ্গুড়া উপজেলায় আব্দুস সাত্তার মুন্সি (৬৫) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে র‌্যাব ১২ এর একটি দল উপজেলার সদর ইউনিয়নের দড়িপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে। সে ঐ গ্রামের মৃত চাচের মোল্লার ছেলে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, স্থানীয় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ভাঙ্গুড়ায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য কেনাবেচা করে আসছিলেন এই আব্দুস সাত্তার মুন্সি। সম্প্রতি র‌্যাব ১২ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন তার কাছে গাঁজার একটি বড় চালান আসবে। এর প্রেক্ষিতে বুধবার সকাল সাড়ে দশটার দিকে র‌্যাব-১২ পাবনার সদস্যরা তার বাড়িতে অভিযান চালান। এসময় তার বাড়ি থেকে ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং র‌্যাব সদস্যরা তাকে আটক করে পাবনা সদর দপ্তরে নিয়ে যায়।
সংশ্লিষ্ট এলাকার  ইউপি সদস্য জালাল উদ্দিন জানান, আব্দুস সাত্তার মুন্সি দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা করেন। কিন্তু তিনি অতি ধূর্ত এবং প্রভাবশালী মাদক চক্রের সদস্য হওয়ার কারণে স্থানীয় প্রশাসনের হাতে কখনো আটক হননি। অবশেষে র‌্যাব সদস্যরা এসে তাকে আটক করতে সক্ষম হয়।
গাঁজাসহ ওই বৃদ্ধের আটকের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১২ পাবনার স্কোয়াড কমান্ডার কিশোর রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভাঙ্গুড়া উপজেলার একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

শেয়ার করুন