Friday, May 22, 2020

ভাঙ্গুড়ায় সিএনজি চালকদের ঈদ উপহার দিলেন এমপি মকবুল


ভাঙ্গুড়া প্রতিনিধি (আব্দুল আজিজ)
পাবনার ভাঙ্গুড়ায় করোনা ভাইরাসের প্রদূর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া উপজেলার ১৮০ জন সিএনজি চালককে ঈদ উপহার দিয়েছেন পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) এলাকার সংসদ সদস্যও ভুমি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মোঃ মকবুল হোসেন। শুক্রবার সকাল ১১টার দিকে আনুষ্ঠানিক ভাবে এই উপহার সামগ্রী তাদের হাতে তুলে দেন এমপির পক্ষে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।
এই উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাউল , ডাউল ,চিনি ,সুজি, আটা,সাবান ও নগদ অর্থ। করোনাভাইরাসের কারণে সারা দেশের ন্যায় এই উপজেলাতেও সিএনজি চালকরা তাদের সিএনজি নিয়ে তেমন রাস্তায় বেড় হয়ে তেমন একটা আর্থিক আয় না করতে পেরে অসহায় হয়ে পড়ে। সে কারণে ঈদের আগে এমপি নিজস্ব অর্থায়নে তাদেরকে ঈদ উপহার দেওয়া হলো। এর আগে পাবনা – ৩ এলাকার ভাঙ্গুড়া- চাটমোহর ও ফরিদপুর উপজেলার মুক্তিযোদ্ধা, এতিমখানার শিক্ষক ও মসজিদের ইমামদের উপহার সামগ্রী পাঠিয়ে ছিলেন ।
এব্যপারে যুবনেতা ইবনুল হাসান শাকিল বলেন, সরকারি সহযোগিতার পাশাপাশি এমপি মহোদয়ের নিজস্ব তহবিল হতে অসহায় দুস্থতের সহযোগিতা করা হচ্ছে এবং এটি চলমান রয়েছে। কেউ মোবাইল ফোনে যোগাযোগ করলে তাদের নিকট এমপির পক্ষ থেকে সহযোগিতা পৌচ্ছে দেওয়া হচ্ছে।

শেয়ার করুন