Sunday, May 31, 2020

পাবনার ঈশ্বরদীতে ২ জনের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু



ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা:
 ঈশ্বরদীতে ১ জন নারী ও ১ জন পুরুষের মৃত্যু নিয়ে জটিলতার সৃষ্টি হয়েছে। এলাকাবাসীর দাবী করোনা আক্রান্ত হয়ে মারা গেছে। আর পরিবারের পক্ষ হতে করোনা উপসর্গ ছিলো বলে দাবী করা হচ্ছে। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তাদের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বিশেষ ব্যবস্থায় রবিবার বিকেলে তাদের দাফন সম্পন্ন হয়েছে বলে প্রশাসনের পক্ষ হতে নিশ্চিত করা হয়েছে।

পরিবার ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে এগারটায় চীন মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ঈশ্বরদী পৌরসভার রহিমপুর খলিলের মোড়ের বাসিন্দা প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক গেদন এর স্ত্রী আফিয়া পারভীন (৬১) মৃত্যুবরণ করেন। অন্যান্যরা করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বললেও পরিবারের পক্ষ হতে বলা হচ্ছে ঠিক করোনা নয়। করোনা উপসর্গ নিয়ে তার মৃত্যু ঘটেছে।

অপরদিকে উপজেলার পাকশী ইউনিয়নের উত্তর বাঘইল গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে আজগার আলী (৬০) ঢাকায় অবস্থানকালে করোনাতে আক্রান্ত হয়। সেখানে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করতে না পারায় তাকে বাড়িতে ফেরত পাঠানো হলে পথিমধ্যে তার মৃত্যু ঘটে। এই পরিবারের পক্ষ থেকেও করোনাকে অস্বীকার করে উপসর্গে মৃত্যুর কথা বলা হচ্ছে।


তবে উভয়ের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় কিংবা করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হলেও বিশেষ ব্যবস্থায় তাদের দাফন করা হযেছে। ঈশ্বরদী ফ্রি মেডিকেল অক্সিজেন গ্রুপের পক্ষ থেকে লাশ দাফন করা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন