Monday, May 18, 2020

২৭ পাবনার ফরিদপুরে ২ গরুসহ চোর আটক



শনিবার (১৮ এপ্রিল) বিকেলে পাবনার ফরিদপুর উপজেলার মঙ্গল গ্রাম থেকে দুটি গরুসহ শহিদুল ইসলাম (৫২) নামে এক গরু চোরকে গ্রেফতার করেছে ফরিদপুর থানা পুলিশ। শহিদুল ইসলাম মঙ্গলগ্রাম পাথরঘাটাপাড়া গ্রামের হাজী গহের আলী প্রামাণিকের ছেলে।
গত বৃহস্পতিবার রাতে রুলদহ গ্রামের আব্দুর রশিদের দুটি গরু গোয়াল ঘর থেকে চুরি হয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে ফরিদপুর থানার শরণাপন্ন হযন রশিদ।
গোপন সংবাদের ভিত্তিতে এস আই জাকির, এস আই আব্দুল হাফিজ, এ এস আই আরাফাত, এ এস আই কামরুজ্জামান ও কনস্টেবল শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলগ্রাম শহিদুল ইসলামের বাড়ি থেকে দুটি গরু উদ্ধার করে শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে।
গরুর মালিক আব্দুর রশিদ চারজনকে আসামি করে ফরিদপুর থানায় মামলা দায়ের করেছেন। আসামিরা হলেন আসাদুল (৩৫) পিতা মগরব আলী, আলতাব হোসেন (৪৮) পিতা আমীন খলিফা, জাহাঙ্গীর আলম (৪০) পিতা-মৃত অহের আলী ও শহিদুল ইসলাম পিতা গহের প্রামানিক।
তাদের সকলের বাড়ি একই এলাকায় মঙ্গলগ্রামে অবস্থিত।তাদের মধ্য শহিদুলকে গ্রেপ্তার করা হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে ফরিদপুর থানার অফিসার ইনচার্জ এসএম আবুল কাশেম আজাদ জানান, বাকি আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চালানো হচ্ছে।
উল্লেখ, গত কয়েক মাস ধরে ফরিদপুর উপজেলায় গ্রামগুলোতে অনেক গরু চুরির ঘটনা ঘটেছে এবং এ বিষয়ে থানায় অনেকগুলো সাধারণ ডায়েরিও হয়েছে।

শেয়ার করুন