Friday, May 29, 2020

চাটমোহরে এক ব্যক্তির লাশ উদ্ধার: কথিত প্রেমিকা আটক


অনলাইন ডেস্ক
পাবনার চাটমোহরে শংকর দাস (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের বড়াল নদীর পাশ থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।
মৃত ব্যক্তির বাড়ি মুলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা গ্রামে। পিতা মৃত দুলাল দাস। এসময় পুলিশ লাশের পাশ থেকে ও প্যান্টের পকেট থেকে নগদ টাকা,৩টি মোবাইল ফোন সেট ও মদের বোতল জব্দ করেছে।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের কথিত প্রেমিকা অমৃতকুন্ডা গ্রামের মনি দাসের মেয়ে রত্না দাস (২৫) কে আটক করেছে পুলিশ।
এলাকাবাসী জানান,শংকর দাস বৃহস্পতিবার বোঁথর গ্রামে আসেন। সে রত্না দাসের সাথে বোঁথর চড়ক বাড়ি এলাকায় ঘোরাফেরা করেন। শুক্রবার সকালে শংকরের মৃতদেহ রত্নার মামা শম্ভুনাথ দাসের বাড়ির দক্ষিণ পাশে বড়াল নদীর উত্তরের পাড়ে বাঁশ ঝাড়ের পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য রত্না দাসকে থানায় নিয়ে যান।
রত্না দাস জানিয়েছেন, শংকরের বাড়ি ও তাদের বাড়ি একই সাথে। ছোটবেলা থেকেই বন্ধুত্ব। বিয়ের পরও মাঝে মধ্যেই মোবাইল ফোনে দু’জনের কথা হতো। বৃহস্পতিবারও মোবাইল ফোনে কথা হয় এবং বোঁথর চড়ক বাড়িতে দেখা হয়েছে,কথা হয়েছে। তাদের মধ্যে কোন প্রেম ছিলো না। মারা যাওয়ার বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানান।

শেয়ার করুন