Monday, May 18, 2020

চাটমোহর জনবহুল মার্কেটগুলােতে জীবানুনাশক স্প্রে



কোভিড-১৯ এর ভয়াবহতা প্রতিরোধে স্থানীয় সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্যের আলো’ পাবনার চাটমোহরের জনবহুল গুরুত্বপূর্ণ মার্কেট গুলোয় আজ রোববার (১৭ মে) জীবানুনাশক স্প্রে করেছে। দু’টি স্প্রে মেশিনে জীবানুনাশক স্প্রে কার্যক্রম পরিচালনা করা হয়।

সকাল সাড়ে ১০টায় এআরপ্লাজা’য় জীবানুনাশক স্প্রে কার্যক্রমের শুভ সূচনা করেন চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি, সাপ্তাহিক সময় আসময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক কে. এম. বেলাল হোসেন স্বপন এবং সাধারণ সম্পাদক মো: আব্দুল মোতালিব।

এসময় উপস্থিত ছিলেন, তারুণ্যের আলো’র সভাপতি মেহেদী হাসান মিলন, সহ-সভাপতি মেহেদী হাসান অন্তর মৃধা, প্রচার সম্পাদক শেখ জাবের আল শিহাব, সদস্য হুমায়ুন আহমেদ, আসিব আলী ও আলিফ হোসেন প্রমূখ।

তারুণ্যের আলো’র স্বেচ্ছাসেবকেরা এআরপ্লাজা, জেএস মার্কেট, খন্দকার মার্কেট, মানিক কাজী মার্কেট, রফিক মার্কেট, মির্জা মার্কেট এবং তার আশপাশের সড়ক ও ব্যবসা প্রতিষ্ঠানে জীবানুনাশক স্প্রে করেন।দেশেে যখন করোনা ভাইরাসে আক্রান্ত এবং প্রাণহানীর ঘটনা বেড়েই চলেছে, এহেন পরিস্থিতিতে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্যের আলো’র জীবানুনাশক স্প্রে কার্যক্রম উপস্থিত মানুষের কাছে প্রশংসিত হয়েছে।


শেয়ার করুন