Monday, May 11, 2020

করোনার সময়ে মেয়াদোত্তীর্ণ হবে না সংযোগ

সামাজিক দুরত্ব বজায় রাখার উদ্দেশ্যেকে সমর্থন করে নতুন উদ্যোগ নিয়েছে দেশের সবচেয়ে বড় টেলিকম অপারেটর গ্রামীনফোন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জিপির পক্ষ থেকে জানানো হয়, যেসব গ্রাহকের মূল একাউন্টের মেয়াদ ২০ শে এপ্রিল বা তার পরবর্তীতে মেয়াদোত্তীর্ন হয়েছে তাদের একাউন্টের মেয়াদ ৩১ শে মে পর্যন্ত বর্ধিত করার সিদ্ধান্ত হয়েছে। গ্রাহকদের মতামতকে প্রাধান্য দিয়ে এবং পরিস্থিতি বিবেচনায় এমন সিদ্ধান্ত বলেও জানিয়েছে প্রতিষ্ঠানটি। উল্লেখ্য, করোনা মহামারীতে ফোনের রিচার্জ ব্যাবস্থায় ব্যাপক
                                                                              
প্রভাব ফেলায় অনেক গ্রাহকই এমন দাবি করে আসছিলেন। এছাড়াও কোভিড-১৯ ক্যাম্পেইনের অংশ হিসেবে জিপির ৮ জিবি ৩০ দিনের জনপ্রিয় ইন্টারনেট অফারটিকে বর্তমানে মূল্য বৃদ্ধি না করেই ১৬ জিবি ৩০ দিন অফার হিসাবে ঘোষনা করেছে জিপি। আর রিচার্জের দুষ্প্রাপ্যতা দূর করতে জিপির নিজস্ব অ্যাপ্লিকেশন, ওয়েব পোর্টাল, মোবাইল ব্যাংকিং সেবা এবং বিভিন্ন ব্যাংকের গেটওয়ের সাহায্য নিতেও পরামর্শ দিয়েছে ৭ কোটি গ্রাহকের মোবাইল অপারেটর গ্রামীনফোন।


করোনা সংক্রমন ঠেকাতে বিশ্বজুড়ে চলা লকডাউনে বন্ধ রয়েছে স্কুল, কলেজ, অফিস, আদালতসহ প্রায় সকল প্রতিষ্ঠানই। ঘরবন্দী প্রায় গোটা বিশ্বের মানুষ। তাই ঘরে বসেই গ্রাহকরা ফোনে কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে সারছেন প্রয়োজনীয় আলাপচারিতা কিংবা কুশল বিনিময়। আর তাই কোভিড-১৯ ক্যাম্পেইনের অংশ হিসেবে এখন থেকে একাউন্টের মেয়াদ না থাকলেও নিরবিচ্ছিন্নভাবে ফোন কল এবং অন্যান্য সুবিধা ভোগ করতে পারবেন জিপি গ্রাহকরা।

শেয়ার করুন